খুব সহজে প্রতি মাসে ইনকাম করুন ৫০ ডলার থেকে ৩০০ ডলার

খুব সহজে প্রতি মাসে ইনকাম করুন ৫০ ডলার থেকে ৩০০ ডলার এই শিরনাম দেখে অনেকেই হয়ত ভাবছেন এটা ভুয়া পোষ্ট । কিন্তু যখন টাকা হাতে পাবেন তখন হয়ত আপনার ভুল ভাঙবে । আমি যেই পদ্ধতির কথা বলছি এটা অনেকেই জানেন এবং অনেকেই ৩০০ বা ৪০০ বা এর ও অধিক ইনকাম করে ফেলেছেন ।তো যারা এটা এখন ও করেননি আমি তাদের জন্য বলছি। আপনি আমার কথা মত কাজ করেন টাকা না পেলে আমি নিজের পকেট থেকে টাকা দিব।

হ্যাঁ আমি একটি Internet Browser এর কথা বলছি । এটা হচ্ছে Brave Browser , অনেকেই এটা আপনার device এ install করে ফেলেছেন। যারা করেননি আমি তাদের জন্য বলছি । আপনি এটা ফোন বা ল্যাপটপ যে কোন deviceinstall করে নেট চালিয়ে ইনকাম করতে পারেন। এর জন্য আপনি প্রতি মাসে পাবেন ৫ ডলার বা ৪০০ টাকা।

আসল ইনকাম টা হচ্ছে রেফের করে। আপনার চারপাশে বন্ধু বা পরিবারের অনেকের স্মার্ট ফোন বা ল্যাপটপ আছে , আপনি যদি তাদের আপনার রেফেরে Browser টি Download করে install করে দিতে পারেন এর জন্য আপনি পাবেন ৫ ডলার । এভাবে মাসে যদি ১০ টি করে দিতে পারেন তাহলে মাস শেষে আপনি পাবেন ৫০ ডলার বা ৪২০০ টাকা আর ১০ টির বেশি করে দিতে পারলে তো ইনকাম আরও বেড়ে গেল। আমার ৫০ ডলার বলার কারন ১০ টি ফোন এই কাজ করে দেওয়া খুব এক্তা কঠিন কাজ না তাই।

এখন কাজটি কি ভাবে করবেন :

১। এই  Link  এ গেলে Download এ চাপলে আপনাকে Play store এ নিয়ে যাবে ( ল্যাপটপ এ সরাসরি হবে) সেখান থেকে ১ম এ Browser টি Download করে install করে নিন । এটা আমার রেফেরল লিংক , আমার রেফেরল লিংক থেকে Download করলে আমি আপনাকে সব ধরনের সাহায্য করব।

২। এবার Brave Browser টি তে ঢুঁকে এই লিংক টি তে যান publishers.basicattentiontoken.org/publishers/sign_up ( লিংক টি কপি করে নিন ) , লিংক টি তে গেলে আপনার email address দিন .

৩। Brave Browser এ email login করুন , দেখবেন একটা email এসেছে  sign in into brave reward এ চাপলে আপনার নাম দিয়ে continue করলে পরের এ করে দিবেন । আপনার কাজ মুতামুতি শেষ এখন অন্যান্য Browser এর মত ব্যাবহার করবেন ।

১মাস পর আপনার ৫ ডলার এবং যত গুল রেফের করবেন তত গুলোর জন্য ৫ ডলার করে মাস শেষ পাবেন । আপনার ডলার আমার কাছে বিক্রি করে মাস শেষ টাকা পকেটে নিতে থাকুন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *